আবারও আইসিইউতে হেফাজত আমির আল্লামা শফী

  আবু তালেব, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ২১ জুলাই ২০২০, ১৭:৩৪:১১ | অনলাইন সংস্করণ

অসুস্থ আল্লামা শফি।ফাইল ছবি

প্রায় এক মাস চার দিন পর আবারও হাসপতালে ভর্তি হয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় আমির ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

মঙ্গলবার (২১ জুলাই) বিকাল ৩টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করানো হয়।

শতবর্ষী এই আলেমকে আইসিইউতে রাখা হয়েছে বলে তার ছোট ছেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনাস মাদানী যুগান্তরকে নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, শারীরিক দুর্বলতা ও বাধর্ক্যজনিত রোগের কারণে নিয়মিত চেকআপে আসলে চমেক হাসপাতাল কর্তৃপক্ষ আল্লামা শফীকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করান। আহমদ শফী এর আগেও বিভিন্ন সময়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। তবে তার শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’ বলে জানান আনাস মাদানী।

সর্বশেষ বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে এর আগে গত ৭ জুন গুরুতর অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেলের আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন আল্লামা শফী। আইসিইউতে ১০ দিনের মতো চিকিৎসা নিয়ে ১৬ জুন তিনি নিজ কর্মস্থল হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় ফিরে যান।

প্রসঙ্গত, আল্লামা শফী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন। বার্ধক্যের কারণে এসব রোগ দিন দিন অনিয়ন্ত্রিত হয়ে পড়ে। ফলে তাকে ঘন ঘন হাসপাতালে ভর্তিও হতে হয়।

চলতি বছরে এর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে তিনি বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন।


জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত