ছাতকে হামলা-গোলাগুলির অভিযোগে সাবেক মেয়রের বিরুদ্ধে মামলা

  সুনামগঞ্জ প্রতিনিধি  ২১ জুলাই ২০২০, ২৩:০৫:৫৪ | অনলাইন সংস্করণ

প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, গুলি করার অভিযোগে ছাতক পৌরসভার সাবেক মেয়র আবদুল ওয়াহিদ মজনুর বিরুদ্ধে ছাতক থানায় আরও একটি মামলা হয়েছে।

মঙ্গলবার ছাতক ২৭ জনকে আসামি করে ছাতক থানায় এই মামলাটি দায়ের করেছেন পৌর শহরের তাতিকোণা এলাকার মৃত আছদ্দর আলীর ছেলে মো. আঞ্জব আলী।

গত ১০ জুন সকাল ৮টায় ঘটনাটি সংঘটিত হওয়ার ১ মাস ১১ দিন পর বাদীর লিখিত অভিযোগ এফআইআরভুক্ত করে পুলিশ।

মামলার আসামিরা হলেন সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, তার দুই ছেলে মাহফুজুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান লাভলু, নিজাম উদ্দিন প্রমুখ।

এজাহার সূত্রে জানা যায়, ১০ জুন সকাল ৮টার দিকে পূর্ব শত্রুতার জেরে সাবেক মেয়র আবদুল ওয়াহিদ মজনুর নেতৃত্বে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাতিকোণা গ্রামের আঞ্জব আলীর বাড়িতে হামলা চালানো হয়। তাদের হামলায় আঞ্জব আলী পক্ষের ২৫ জন আহত হন। সাবেক মেয়র মজনু ও তার ছেলে লাভলুর গুলিতে জৈন উদ্দিন ও আলিম উদ্দিন নামের দুই যুবক গুরুতর আহত হন। অনেকেই কুপিয়ে আহত করা হয়। বাড়ির মালামাল লুটপাট ও ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে এজাহারে।

ছাতক থানার পরিদর্শক মোহাম্মদ মঈন উদ্দিন জানান, ছাতক শহরের তাতিকোণা গ্রামে প্রতিপক্ষের বাড়িতে হামলার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এক সপ্তাহ পূর্বে তাতিকোণা গ্রামে সাবেক মেয়র মজনু পক্ষের ১২ জন মিলে এক ড্রাইভারকে কুপিয়ে গুরুতর জখম করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত