মহেশখালীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

  মহেশখালী প্রতিনিধি ২২ জুলাই ২০২০, ০৮:৪১:৩৯ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালী উপজেলায় গভীর রাতে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে ছুরিকাঘাত করে জালালউদ্দীন নামে এক ব্যবসায়ীকে খুন করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে মহেশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জালাল চরপাড়া আদর্শ গ্রাম এলাকার ফোরকান আহমদ প্রকাশ বাসিন্যার ছেলে।

নিহতের বড়ভাই জাহেদউদ্দীন সওদাগর জানান, ভাই প্রতিদিনের মতো রাতে দোকানেই ছিলেন।

শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে। তবে কারা খুন করেছে এটি নিশ্চিতভাবে বলতে না পারলেও ব্যবসায়ী প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থায়ীয় একাধিক সূত্র জানায়, দীর্ঘ পরিকল্পনা করে ঠাণ্ডা মাথায় শাহজালালকে হত্যা করেছেন খুনিরা। ঘটনাস্থলে রোহিঙ্গাদের বসতি বেশি। এমন হত্যাকাণ্ডে রোহিঙ্গা সন্ত্রাসী জড়িত থাকতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, ব্যবসায়ী জালাল উদ্দীনকে হত্যার ক্লু উৎঘাটনে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে।

হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে সম্ভাব্য সব বিষয় গুরুত্ব দিয়ে তদন্ত চলছে। যে কোনো মূল্যে ঘাতকদের আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত