বোরহানউদ্দিনে ব্যবসায়ী সমিতির টাকা নিয়ে লাপাত্তা কর্মচারী

  বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি ২৭ জুলাই ২০২০, ২১:১৭:৩৬ | অনলাইন সংস্করণ

অভিযুক্ত শিমুল চন্দ্র দাস। ফাইল ছবি

ভোলার বোরহানউদ্দিন পৌরবাজার ব্যবসায়ী সমিতির বিপুল পরিমাণ টাকা নিয়ে লাপাত্তা হয়েছেন শিমুল চন্দ্র দাস (২৬) নামে এক কর্মচারী। এ ঘটনায় সোমবার ওই কর্মচারীর বিরুদ্ধে থানায় জিডি করেছেন সমিতির সভাপতি ও বাজার ব্যবসায়ী ইউসুফ খান চঞ্চল।

জিডি সূত্র ও সমিতির সভাপতি জানান, বোরহানউদ্দিন পৌর ৬নং ওয়ার্ডের মৃত বাবুল দাসের ছেলে শিমুল চন্দ্র দাস (২৬) তার ব্যবসা প্রতিষ্ঠান বিক্রমপুর এন্টারপ্রাইজে দীর্ঘদিন কর্মরত থাকা অবস্থায় 'আল আমিন পৌর ব্যবসায়ী সমিতির' লেনদেন দেখাশোনা করতেন।

গত ১৮ জুলাই রাতে দোকান থেকে সমিতির বিপুল পরিমাণ টাকা নিয়ে লাপাত্তা হয়ে যান। পরে কর্মচারী শিমুল চন্দ্র দাসের আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

ব্যবসায়ী ইউসুফ খান চঞ্চল জানান, গত কয়েক দিন ধরে শিমুল চন্দ্র দাস টাকা নিয়ে লাপাত্তা হওয়ার পর থেকে সমিতির সদস্যরা তার দোকানে এসে তাদের সমিতির টাকা দেয়ার জন্য চাপ প্রয়োগ করছেন। এ ব্যাপারে তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এছাড়া শিমুল চন্দ্র দাসের সন্ধান পেলে ০১৭১১৩৮৭৩৬২ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত