করোনা আক্রান্ত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন আ’লীগ নেতা

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ২৮ জুলাই ২০২০, ১০:১০:২৬ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা এলাকায় করোনাভাইরাসে আক্রান্তদের খাদ্যসামগ্রী, ওষুধ ও ফল দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা সৈয়দ মনিরুল ইসলাম।

মঙ্গলবার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত পাঁচ রোগীর বাড়িতে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেন। এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের দুঃখ-কষ্টের কথা শোনেন।

করোনাযুদ্ধে আক্রান্তদের সাহায্যের জন্য মাঠে নামে সৈয়দ পরিবার। দীর্ঘ দুই মাস ধরে ওই সব আক্রান্ত রোগী এবং উপজেলার কর্মহীন পরিবারগুলোর মধ্যে জিকে ফাউন্ডেশন খাদ্যসামগ্রী ও আর্থিক সাহয্য-সহযোগিতা দিয়ে আসছে।

জিকে ফাউন্ডেশনের পরিচালক ও আওয়ামী লীগ নেতা সৈয়দ মনিরুল ইসলাম জানান, করোনা আক্রান্তদের বাড়িতে ১৫ দিনের নিত্যপ্রয়োজনীয় পণ্য ও বিভিন্ন উপহারসামগ্রী দেয়া হয়েছে। প্রত্যেক করোনা রোগীর বাড়িতে ৫০ কেজি চাল, মাছ, মুরগি, ডিম, সয়াবিন তেল, লবণ, ওষুধ, সাবান, আনারস, লেবু-কলা, পেঁয়ারা ও মাল্টাসহ ১০ পদের ফল পৌঁছে দেয়া হয়েছে।

করোনা রোগীদের পণ্যসমগ্রী দেয়ার সময় সৈয়দ মনিরুল ইসলাম বলেন, ভয় নয়, করোনাকে শক্ত মনে জয় করতে হবে। করোনা রোগী ও তার পরিবারের পাশে সবসময়ের জন্য জিকে ফাউন্ডেশন রয়েছে বলে আশ্বস্ত করেন তিনি।

প্রসঙ্গত করোনাকাল শুরু থেকেই জিকে ফাউন্ডেশন শিবগঞ্জ উপজেলার প্রায় ১৮ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীসহ বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত