শিবগঞ্জে ৪৭ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ২৮ জুলাই ২০২০, ১৭:৩৯:৩০ | অনলাইন সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ঈদুল আজহা উপলক্ষে ৪৭ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এ চাল বিতরণ করা হয়।

পৌর মেয়র কারিমুল হক রাজিন জানান, করোনাভাইরাসের কারণে প্রতিটি ওয়ার্ডে ভাগ করে সুন্দর ও সুষ্ঠুভাবে চাল বিতরণ করা হয়েছে।

অপরদিকে, গত সোমবার বিকালে উপজেলার রানীহাটি ও মোবারকপুর ইউনিয়নের ২টি গুচ্ছগ্রামে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের উদ্যোগে ৩শ' পরিবারের প্রত্যেককে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও সেমাই দুই প্যাকেট বিতরণ করা হয়।

এ ছাড়া ১৩৭ এতিম বাচ্চাদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল-রাব্বি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস-চেয়ারম্যান শিউলি বেগম ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত