রাজশাহী বিভাগে করোনায় আক্রান্ত ১২ হাজার ছাড়াল

  রাজশাহী ব্যুরো ২৮ জুলাই ২০২০, ২১:০০:২৯ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২ হাজার ছাড়িয়েছে। সোমবার নতুন ২১৮ জন শনাক্তের পর বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৩৯ জন।

মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, সোমবার রাজশাহীতে ১১৫ জন, নওগাঁয় ১ জন, নাটোরে ৮ জন, জয়পুরহাটে ২ জন, বগুড়ায় ৭১ জন এবং সিরাজগঞ্জে নতুন ২১ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন।

বিভাগে সর্বোচ্চ ৪ হাজার ৬২৬ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এ ছাড়া রাজশাহীতে ২ হাজার ৮৬৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪১৬, নওগাঁয় ৯২২, নাটোরে ৪০৫, জয়পুরহাটে ৬৬৭, সিরাজগঞ্জে ১ হাজার ৩১৫ জন এবং পাবনায় ৮২২ জন শনাক্ত হয়েছেন।

সোমবার বিভাগের রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ায় ১ জন করে করোনা রোগীর মৃত্যু হয়েছে। বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা ১৬৫ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া রাজশাহীতে ২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে ১ জন, জয়পুরহাটে ২ জন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৬ হাজার ১৯২ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ১০৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৯৪ জন, নওগাঁর ৬৯৫ জন, নাটোরের ২১২ জন, জয়পুরহাটের ২০০ জন, বগুড়ার ২ হাজার ৯৯৬ জন, সিরাজগঞ্জের ৩৯১ জন এবং পাবনার ৩৯৭ জন করোনামুক্ত হয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত