মুজিববর্ষের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেবেন এমপি মহিব

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ২৮ জুলাই ২০২০, ২২:৪৭:১৪ | অনলাইন সংস্করণ

মুজিববর্ষের মধ্যে বিদ্যুৎবিহীন রাঙ্গাবালী উপজেলার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছবে বলে জানিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব।

মুজিববর্ষের মধ্যে বিদ্যুৎবিহীন রাঙ্গাবালী উপজেলার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছবে বলে জানিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব।

তিনি বলেন, আপনাদের নেতা বসে নেই। জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে এলাকার উন্নয়নের জন্য দিনরাত কাজ করছে। আমি বলেছিলাম, কলাপাড়া আলোকিত, আর রাঙ্গাবালী অন্ধকারে থাকবে- তা হতে পারে না। রাঙ্গাবালীকেও আলোকিত করতে চাই। ইতোমধ্যে দৃশ্যমান কাজ শুরু হয়ে গেছে। এই মুজিববর্ষের মধ্যেই আপনাদের প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে।

মঙ্গলবার ঈদুল আজহা উপলক্ষে উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নে দুস্থ-অসহায়দের জন্য সরকারি সহায়তার বিশেষ ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘রাঙ্গাবালীবাসী চিকিৎসা সেবা বঞ্চিত। চিকিৎসা সেবা নিতে অনেক ভোগান্তি হয়। সেই সমস্যা সমাধানে শিগগরই রাঙ্গাবালী হাসপাতাল নির্মাণ করা হবে। আর গলাচিপা গিয়ে ভোগান্তি পোহাতে হবে না, বিচারিক আদালতের কাজ এখানে শুরু হয়ে যাবে। এছাড়া রাস্তাঘাটসহ এলাকার উন্নয়নে ৭ শ’ কোটি টাকার প্রজেক্ট দাখিল করেছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি পত্মী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত