বন্যার্তদের মাঝে ঈদসামগ্রী বিতরণ সৃষ্টির

  শিবচর (মাদারীপুর) প্রতিনিধি ২৯ জুলাই ২০২০, ১৯:৫০:৫৮ | অনলাইন সংস্করণ

মাদারীপুর জেলার শিবচরে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি। উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের বানভাসিদের জন্য সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্না ৩০০ মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছে।

ঈদসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চালসহ, সেমাই, চিনি, গুঁড়া দুধ এবং অন্যান্য সামগ্রী। বন্যার পানিতে সব হারিয়ে নিঃস্ব হওয়া মানুষগুলো ঈদে এমন উপহার পেয়ে খুশিতে আত্মহারা।

সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্না বলেন, বর্তমান পরিস্থিতি ভয়াবহ। একদিকে করোনা অন্যদিকে বন্যার পানিতে কৃষকের জমি তলিয়ে গিয়ে ধান, গম, পাটসহ সব শস্যের ক্ষতি করেছে। এতে এই গ্রামীণ কৃষকদের অভাবের মাত্রাটা আরও বৃদ্ধি হয়ে গেল। এই অভাবনীয় ক্ষতি পূরণে আমরা সমাজে যারা সচ্ছল আছি। সরকারের পাশাপাশি আমরা এগিয়ে না আসলে কখনও আমরা এই ক্ষতিসাধনে মাথা উঁচু করে দাঁড়াতে পারব না।

এমন পরিস্থিতিতে সমাজের বৃত্তবানরা এগিয়ে এসে নদীতে ঘরবাড়ি বিলীন হওয়া ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান মুন্না।

ঘটনাপ্রবাহ : বন্যা ২০২০

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত