পান ব্যবসায়ী মিলন হত্যারকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

  ঝিনাইদহ প্রতিনিধি ২৯ জুলাই ২০২০, ২১:১৩:২৬ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে পান ব্যবসায়ী মিলন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ সমাবেশ করেছেন।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভবানীপুর বাজারে ছুরিকাঘাতে হত্যা করা হয় মিলনকে (৩৮)। এ ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও কোনো আসামি গ্রেফতার না হওয়ায় আজ বুধবার দুপুর ১টার দিকে এ কর্মসূচি পালন করেন কয়েকশ' গ্রামবাসী।
এ সময় গ্রামবাসী স্থানীয় ভবানীপুর ইউনিয়ন পরিষদ ভবনের সামনে থেকে বিক্ষোভ শুরু করে বাজার এলাকা পরিদর্শন শেষে ভবানীপুর ক্যাম্পের সামনে মিছিল শেষ করেন। এর আগে সংশ্লিষ্ট থানার ওসিসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজের আলী গ্রামবাসীকে এলাকা ত্যাগ করতে বারবার নিদের্শ দেন।
কিন্তু এলাকার লোকজন তাদের বাধা উপেক্ষা করে সমাবেশ ও বিক্ষোভ করেছেন। বিক্ষোভকারীরা অভিযোগ করেন, হত্যা ঘটনার ৩ দিন পার হলেও পুলিশ হত্যাকারী জুয়েলসহ আসামিদের গ্রেফতার করতে পারেনি। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
উল্লেখ্য, সোমবার মিলন ভবানীপুর বাজার মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বাইরে বের হওয়া মাত্রই কুষ্টিয়ার ইবি থানার অর্ন্তগত বলরামপুর গ্রামের মোতালেব ফকিরের ছেলে জুয়েল তাকে ছুরিকাঘাতে হত্যা করে।
ঘটনার পর থেকেই পলাতক রয়েছে জুয়েল। নিহত মিলনের পিতা হরিণাকুন্ডু উপজেলার খলিশাকুন্ডু গ্রামের ইসহাক আলী বাদী হয়ে সংশ্লিষ্ট হরিণাকুন্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ঘটনার বিষয়ে হরিণাকুন্ডু থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, পূর্ববিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। আসামি মাদকাসক্ত জুয়েলকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। এলাকাবাসী মিটিং করেছেন, বিক্ষোভ করছেন- এমন খবর সঠিক নয় বলে দাবি করেন তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত