আশুলিয়ায় নৌকাডুবিতে মা-মেয়ের মৃত্যু

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি  ২৯ জুলাই ২০২০, ২১:৪৬:২৬ | অনলাইন সংস্করণ

আশুলিয়ায় বন্যার পানির স্রোতে নৌকা ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর দেড়টায় আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল উনাইল গ্রামে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মৃতরা হলেন- আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের উনাইল এলাকার রাজমস্ত্রী আব্দুর রাজ্জাকের স্ত্রী আছিয়া বেগম ও তার সাড়ে চার বছর বয়সী শিশু কন্যা।

স্থানীয় বাসিন্দা সোহেল আরমান জানান, গৃহবধূ আছিয়া ও তার দুই শিশু কন্যা একটি ছোট ডিঙি নৌকায় করে নিজ বাড়ি থেকে একই এলাকার পার্শ্ববর্তী এক বাড়িতে যাওয়ার সময় বন্যার পানির স্রোতে হঠাৎ তাদের নৌকাটি ডুবে যায়।

এ সময় স্থানীয়রা দ্রুত মা ও দুই শিশু কন্যাকে উদ্ধার করতে সক্ষম হলেও মারা যান মা আছিয়া বেগম ও তার সাড়ে ৪ বছরের শিশু কন্যা। প্রাণে বেঁচে যায় আছিয়া বেগমের সাড়ে ৫ বছর বয়সী অপর এক শিশু কন্যা।

স্থানীয় ইউপি সদস্য আবদুল কুদ্দুস ঘটনাটি নিশ্চিত করে জানান, নৌকা ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বিষয়টি থানায় অবহিত করে দাফনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত