শিবগঞ্জে আগ্নেয়াস্ত্র-ইয়াবাসহ আটক ৪

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ২৯ জুলাই ২০২০, ২২:০০:৫৬ | অনলাইন সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ চারজনকে আটক করেছে র্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হচ্ছে- উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের তানজিল মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়ার এজাবুল হকের ছেলে ওবাইদুল হক (৩২), ছত্রাজিতপুর ইউনিয়নের যুক্তরাধাকান্তপুর-বহলাবাড়ি গ্রামের খোরশেদের ছেলে বাশার আলী (২০) ও একই গ্রামের সেন্টুর ছেলে এমদাদুল হক (২৬)।

র্যাব-৫ জানায়, ইয়াবা কেনাবেচনা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১টার দিকে উপজেলার ছত্রাজিতপুর বহলাবাড়ি জিলানী মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাশার ও এমদাদুলকে আটক করা হয়।

এর আগে উপজেলার মনাকষা ইউনিয়নের গোপালপুর ব্রিজের পাশের একটি আমবাগানে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড পিস্তলের গুলি, নগদ ১ হাজার ৪শ’ টাকাসহ অন্যান্য সরঞ্জামাদী উদ্ধার করে র্যাব সদস্যরা। এ ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত