ফরিদপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

  ফরিদপুর ব্যুরো ৩০ জুলাই ২০২০, ২১:০০:২৯ | অনলাইন সংস্করণ

ফরিদপুর

ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জাহিদ বেপারিকে বৃহস্পতিবার সকালে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

বর্তমানে জাহিদ বেপারি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জাহিদ বেপারি জানান, তিনি শহরের অম্বিকাপুরের বাসা থেকে রিকশাযোগে আদালতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে আলিপুর গোরস্তানের সামনে পৌঁছালে মোটরসাইকেলযোগে আসা ৩ সন্ত্রাসী তাকে বহনকারী রিকশা থামায়। হঠাৎ করেই তারা ছ্যান, চাকু দিয়ে তাকে আঘাত করতে থাকে। সন্ত্রাসীরা তার মাথা, পেট ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে।
স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যান। আঘাত গুরুতর হওয়ায় তাকে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
অ্যাডভোকেট জাহিদ বেপারি জানান, হামলাকারীদের তিনি চিনতে পারেননি।

কোতয়ালী থানার ওসি মোর্শেদ আলম জানান, হামলাকারী সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে। যারাই হামলা চালাক না কেন তাদের দ্রæতই গ্রেফতার করা হবে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় জাহিদ বেপারীর পরিবার।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত