আশুলিয়ায় সুবিধা বঞ্চিত শিশুদের ঈদের পোশাক দিল শিক্ষার্থীরা  

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ৩১ জুলাই ২০২০, ১৬:৪৪:০৯ | অনলাইন সংস্করণ

আশুলিয়ার আমবাগান এলাকায় অসহায় দুঃস্থ পরিবারের সন্তানদের মধ্যে ঈদের পোশাক বিতরণ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সমাজের কর্মহীন ও অসহায় দুঃস্থ পরিবারের শিশুদের মধ্যে ঈদ উপহার পোশাক বিতরণ করেছে কলেজ শিক্ষার্থীদের সংগঠন 'ব্রাদারহুড'।

বৃহস্পতিবার বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে আশুলিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ১০০ সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে টি-শার্ট ও জামা বিতরণ করে এই সংগঠনটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজের সমাজকল্যাণ বিষয়ের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, ব্রাদারহুড এতিম তহবিলের ফাউন্ডার ফারদিন মিরাজ, সংগঠনের কো-ফাউন্ডার প্রতীক সামি আহমেদ, আরিয়ান তাহসিন তূর্ণ, রাকিবুল আলম রাকিব, সারাফ শাফিন, জুবায়ের হোসেন পাপ্পু, শান্ত সরকার, শিহাব শাহীন, লিসান আহমেদ প্রমুখ ।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ফারমিদ মিরাজ বলেন, করোনা মহামারীর দুঃসময়ে আমরা সামাজিক দূরত্বের বৃত্ত তৈরি, জীবাণুনাশক স্প্রে , সচেতনতা বৃদ্ধিতে বাসে মাস্ক, লিফলেট এবং গ্লাভস বিতরণ করেছি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় অসহায় মানুষের মধ্যে চারবার খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

এছাড়া 'গাছ লাগাই, পরিবেশ বাঁচাই' এই শ্লোগানকে সামনে রেখে ঢাকা জেলা উত্তরের প্রায় ১০টি এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি।

আমাদের সামাজিক উন্নয়নে স্বেচ্ছাসেবার ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুঃস্থ শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণ করছি।এভাবেই ঐক্যবদ্ধভাবে সমাজ এবং দেশের মানুষের মঙ্গলে সর্বদা পাশে থাকতে চান বলেও জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত