সিলেটে শ্রমিকনেতা হত্যা, আরও এক আসামি রিমান্ডে 

  সিলেট ব্যুরো ০১ আগস্ট ২০২০, ২০:৫২:০৪ | অনলাইন সংস্করণ

সিলেটের শ্রমিকনেতা মো. ইকবাল হোসেন রিপন হত্যার বহুল আলোচিত মামলার আরেক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পরই শনিবার আদালতে হাজির করে রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে রিপন হত্যা মামলায় ১২ জন গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃত মুন্না দক্ষিণ সুরমার বরইকান্দি ১নং রোডের গাঙ্গু গ্রামের মৃত আব্দুল করিম মনজ্জিরের ছেলে।
সুরমা থানার ওসি আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার হওয়া মুন্নার তথ্যের ভিত্তিতে ওই হত্যায় ব্যবহৃত চাপাতি, দা, ছুরি উদ্ধার করে জব্দ করা হয়েছে।
খুন হওয়া শ্রমিকনেতা মো. ইকবাল হোসেন রিপন সিলেট বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

গত ১০ জুলাই পিটিয়ে ও কুপিয়ে নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট এলাকায় তাকে খুন করা হয়।

এ ঘটনায় রিপনের স্ত্রী ফারজানা আক্তার তমা বাদী হয়ে ১৩ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫-৭ জনকে রেখে মামলা দায়ের করেন।

মামলার পর আসামি নোমান আহমদ, আতাউর রহমান সাদ্দাম, অটোরিকশাচালক তারেক আহমদ, ওমর খইয়াম সাওন, হাবিবুর রহমান মিন্টু. ইসমাইল আহমদ, মনির আহমদ ওরফে ইমন, আয়নুল হক, সেবুল হাসানকে গ্রেফতার করা হয়। আদালতে আত্মসমর্পণ করে ১নং আসামি মো. ইজাজুল হক ও ২নং আসামি রেজোয়ান হোসেন রিমু। ২ দিনের রিমান্ড শেষে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত