খুলনায় ট্রিপল মার্ডারে ব্যবহৃত অস্ত্র উদ্ধার

  খুলনা ব্যুরো ০৪ আগস্ট ২০২০, ১৮:১৭:১৭ | অনলাইন সংস্করণ

নগরীর মশিয়ালীতে ট্রিপল মার্ডারে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র, দুটি তাজা গুলি ও তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

হত্যাকাণ্ডের ১৮ দিন পর এ অস্ত্র উদ্ধার করা হয়েছে। কেএমপির মুখপাত্র এডিসি কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম রোববার রাতে অভিযান চালিয়ে খানজাহান আলী থানার ট্রিপল হত্যা মামলার আসামি মো. জাফরিন শেখের দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী অভিযান চালিয়ে তাদের বাড়িতে ঢোকার প্রাচীরের পূর্ব পাশের শেখবাড়ির কবরস্থানে তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ, সরদার বাড়ির পিছনে পশ্চিম দিকে রেইনট্রি গাছসংলগ্ন ডোবায় একটি প্লাস্টিকের বাজার করার ব্যাগের মধ্যে থেকে পলিথিনে মোড়ানো দুইটি দেশীয় ওয়ান শুটারগান, দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

জাফরিন শেখ (৩২) বহুল আলোচিত মশিয়ালী গ্রামের হত্যা মামলার অন্যতম আসামি। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক এনামুল হক।

উল্লেখ্য, গত ১৬ জুলাই রাতে ইস্টার্নগেটে নিরীহ গ্রামবাসীকে উদ্দেশ্যে করে অতর্কিত গুলিবর্ষণ করে স্থানীয় সন্ত্রাসী শেখ জাকারিয়া, মিল্টন ও জাফরীন এবং তাদের সহযোগীরা। গুলিতে তিনজন নিহত হন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে একজন নিহত হন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত