মেঘনায় দুই ট্রলার ডুবির ৩ ঘণ্টা পর ১৮ জেলে উদ্ধার

  মনপুরা (ভোলা) প্রতিনিধি ০৫ আগস্ট ২০২০, ২০:৪৪:২৬ | অনলাইন সংস্করণ

ভোলার মনপুরার মেঘনায় ইলিশ শিকারের সময় প্রবল ঢেউয়ের তোড়ে পড়ে গিয়াস উদ্দিন সুকানি ও দুলাল মাঝির জেলে ট্রলার ডুবে যায়। এতে ওই দুই ট্রলারে থাকা ১৮ জেলে নিখোঁজ হওয়ার তিন ঘণ্টা পর উদ্ধার করা হয়।

তবে ডুবে যাওয়া ট্রলার দুইটি উদ্ধার করা যায়নি বলে নিশ্চিত করেছেন গিয়াস উদ্দিন সুকানির আড়তদার ছাত্তার বেপারী ও দুলাল মাঝি।

বুধবার দুপুর ১২টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের দক্ষিণ তালতলা মৎস্য ঘাট সংলগ্ন মেঘনায় এ ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া জেলেরা হলেন শাহিন, মিজান, ইয়াছিন, মনির, ফারুক, জামাল, রিয়াজ, সবুজ ও গিয়াস উদ্দিন সুকানি, দুলাল মাঝি, সেলিম, হারিছ উদ্দিন, রুহুল আমিন, আল আমিন, কামাল, নুরউদ্দিন, মনু ও জামাল। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ও হাজিরহাট ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

ডুবে যাওয়া ট্রলারের আড়তদার ছাত্তার বেপারী জানান, মেঘনায় ইলিশ শিকারে সময় প্রবল ঢেউয়ের তোড়ে ট্রলারের নিচের তলা ফেটে ট্রলারটি ডুবে যায়। ট্রলারসহ জেলেদের উদ্ধারে কামাল ও স্বপন মাঝির দুইটি ট্রলার মেঘনায় ঘটনাস্থলে পাঠানো হয়।

দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, ছাত্তার বেপারীর আড়তের গিয়াসউদ্দিন সুকানির ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা জেলেদের উদ্ধার করা হয়েছে।

এই ব্যাপারে মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ট্রলার ডুবির ঘটনা শুনেছি। জেলেদের উদ্ধার করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত