বরিশালে শেখ কামালের জন্মদিন পালিত

  বরিশাল ব্যুরো ০৫ আগস্ট ২০২০, ২১:৫১:০২ | অনলাইন সংস্করণ

বরিশাল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে দিনভর কর্মসূচি পালন করেছে জেলা প্রশাসন।

বুধবার সকাল ১০টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা প্রশাসন এবং বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসক বরিশাল এসএম অজিয়র রহমান। এ সময় পুলিশ সুপার সাইফুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসসহ খেলোয়াড় ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

পরে বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর সাথে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জুম কনফারেন্স অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এদিকে দুপুর ১২টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ৪৫ জন অসচ্ছল ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকের মাঝে ৭ হাজার টাকা করে মোট ৩ লাখ ১৫ হাজার টাকার আর্থিক অনুদানের পাশাপাশি যুব উন্নয়ন অধিদফতরের পক্ষ থেকে গাছের চারা বিতরণ করা হয়। বিকাল ৩টায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে রেকর্ড রুম চত্বরে বৃক্ষরোপণ করেন জেলা প্রশাসক।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত