কেন্দ্রে গিয়ে ছেলের জন্য ভোট চাইলেন ১২০ বছরের বৃদ্ধা!

  শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০১৭, ২০:৪৪ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ
ব্রাহ্মডুরা ইউনিয়নের শুকুর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছেলের মার্কায় ভোট দিতে নাতনিকে সঙ্গে নিয়ে আসেন ১২০ বছরের বৃদ্ধা হালিমা

হালিমা বেগম। বয়স ১২০। ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তার ছেলে লুৎফুর রহমান। তাকে ভোট দিতে কেন্দ্রে এসেছেন অশীতিপর এই বৃদ্ধা।

কথা বলতে না পারলেও ইশারা-ইঙ্গিতে পাড়া-প্রতিবেশীদের ছেলের মার্কায় ভোট দিতে বলছেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয় সদ্য প্রতিষ্ঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মনডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ।

দুপুরে ব্রাহ্মডুরা ইউনিয়নের শুকুর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছেলের মার্কায় ভোট দিতে নাতনিকে সঙ্গে নিয়ে আসেন বৃদ্ধা হালিমা।

এ সময় তার সঙ্গে কথা বলতে চাইলে তিনি মুখে কোনো কথা বলতে পারেননি। তবে ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি তার সন্তানকে বিজয়ীর বেশে দেখতে চান।

হালিমার ছেলে ওই ইউনিয়নের সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান বলেন, আমার মা মুখে কথা বলতে পারেন না। এছাড়া অন্যের উপর ভর করে চলতে হয় তার। দুপুরে আমাকে ভোট দিতে তিনি কেন্দ্রে আসেন।

এছাড়া তিনি ফুটবল মার্কায় ভোট দেয়ার জন্য পাড়া-প্রতিবেশীকে ইশারা-ইঙ্গিত করছেন।

লুৎফুর আরও বলেন, সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই তিনি কেন্দ্রে আসার জন্য অস্থির হয়ে পড়েন। পরে তাকে কোলে করে কেন্দ্রে নিয়ে এলে তিনি কিছুটা স্বস্তি পান।

তবে তিনি বিজয়ী না হলে তার মা অনেক কষ্ট পাবেন বলে জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×