মাদক ব্যবসায় বাধা দেয়ায় ২ ভাইকে কুপিয়ে জখম

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি ০৬ আগস্ট ২০২০, ১২:২২:৫৮ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

মাদক ব্যবসায় বাধা দেয়ায় গাজীপুর মহানগরীর গাছা মেট্রো থানার জাঝর এলাকায় দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী জাহিদ ও তার পরিবারের বিরুদ্ধে।

এ ব্যাপারে বুধবার রাতেই গাছা থানায় আহত রিয়াজ বাদী হয়ে অভিযোগ করেছেন বলে জানা গেছে।

আহত আবু হুরাইরা (২৮) ও রিয়াজ (২২) উপজেলার জাঝর এলাকার বাসিন্দা।

অভিযোগে জানা যায়, বিভিন্ন সময় মাদক ব্যবসায় বাধা দেয়ার জেরে বুধবার বিকালে নগরীর ৩২নং ওয়ার্ডের উত্তর জাঝর এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহিদ ও তার পরিবারের লোকজন মোটরসাইকেল থামিয়ে ডিশ ব্যবসায়ী দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠালে অবস্থা গুরুতর হওয়ায় বড় ভাই আবু হুরাইরাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

ছোট ভাই রিয়াজকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলে রাতে তিনি গাছা থানায় ওই মাদক ব্যবসায়ীর পরিবারের ৫ সদস্য ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে অভিযোগ করেন।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে গাছা থানার সাবইন্সপেক্টর ও তদন্ত কর্মকর্তা জামিল উদ্দিন রাসেদ যুগান্তরকে জানান, তদন্ত করে দোষীদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত