বুড়িচংয়ে ১০ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্রের 

  বুড়িচং (কুমিল্লা)  প্রতিনিধি  ০৬ আগস্ট ২০২০, ২৩:২৫:৪৫ | অনলাইন সংস্করণ

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইছাপুরা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার ফাহিম মাদ্রাসা নামে এক ছাত্রের নিখোঁজের দশ দিন পরও সন্ধান মিলেনি।

ফাহিম গত ২৭ জুলাই নিজ বাড়ি ইছাপুরা থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।এ ব্যাপারে গত ৩০ জুলাই বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

পুলিশ ও স্হানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামের আব্দুল হান্নানের ছেলে স্হানীয় সদর ইছাপুরা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ ফাহিম (১৩) গত ২৭ জুলাই বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

বহু খোঁজাখোজি করে কোথাও না পেয়ে গত ৩০ জুলাই বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।

ফাহিমের মা ফাতেমা বেগম ও বড় ভাই রিয়াদ হোসেন জানান, এলাকায় তাদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে।ফাহিম নিখোঁজের আগে এলাকার একটা চক্র পূর্ব বিরোধকে কেন্দ্র করে তাদের ওপর হামলা চালিয়েছে।

স্হানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই চক্রটি তাদের বিভিন্নভাবে হুমকি দেয়ার কয়েক দিন পর ফাহিম নিখোঁজ হয়।

রিয়াদ হোসেন বলেন, গত দশ দিন ধরে আমার ভাই নিখোঁজ, এখন পর্য়ন্ত উদ্ধার না হওয়ায় আমার মা বিছানায় শয্যাশায়ি।

এ ব্যপারে বুড়িচং থানার এসআই মেহেদী হাসান বলেন, মাদ্রাসা ছাত্র ফাহিম নিখোঁজ সংক্রান্ত একটি জিডি দায়ের করা হয়েছে।নিখোঁজ মাদ্রাসা ছাত্র ফাহিমের খোঁজ এবং উদ্ধারে পুলিশি অভিযান চলমান আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত