মাধবপুরে বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক জাহির ফকির

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ০৮ আগস্ট ২০২০, ১২:২৪:৫৭ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাবের সিনিয়য় সদস্য ও আমাদের অর্থনীতি পত্রিকার মাধবপুর প্রতিনিধি মো. জাহির মিয়া ফকিরকে শক্রবার সকালে জানাজা শেষে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।

জাহের মিয়া ফকিরকে শেষ বিদায় জানাতে বিভিন্ন রাজনৈতিক দল ওসামাজিক সংগঠনের নেতাকর্মীসহ হাজারো মানুষ জানাজায় অংশ নেন।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে গত বৃহস্পতিবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্হায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মাধবপুর উপজেলার সীমান্তবর্তী জালোয়াদ গ্রামে ১৯৫০ সালে এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম।

তিনি সাংবাদিকতার পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রহমআলী, সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সাবেক চেয়ারম্যান এতেশামউল বার চৌধুরী লিপু, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান সোহাগ, পারভেজ আলম চৌধুরী, বহরা ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুছ চকদার মাখন, বাবুল হোসেন খান, মাধবপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মালেক মধু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আক্তার হোসেন মনির, বিশিষ্ট মুরব্বি হাজি ফরাশ উদ্দিন বাবু মিয়া, প্রেস ক্লাব সভাপতি মহিউদ্দিন, সেক্রেটারি সাব্বির হাসান, সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, আলাউদ্দিন, কাউছার আহম্মেদ আইব খান, মোহাম্মদ অলিদ মিয়া, সানাউল হক চৌধুরী, আবুল হোসেন সবুজ, প্রমূখ তার জানাজায় উপস্হিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে লাশ বাড়ি নিয়ে যাওয়ার সময় তার লাশ কিছু সময় মাধবপুর প্রেসক্লার চত্বরে রাখা হয়।দীর্ঘদিনের সহকর্মীরা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত