মুন্সীগঞ্জে বন্ধু-৯২ শ্রীনগর-এর আত্মপ্রকাশ

উজ্জ্বল আহ্বায়ক, সাগর ও মিঠু সদস্য সচিব

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ০৯ আগস্ট ২০২০, ১৪:৩৯:৩২ | অনলাইন সংস্করণ

বন্ধুত্বের বন্ধন অটুট রাখতে, বিদ্যালয়ের সার্বিক শিক্ষার মানোন্নয়ন, দরিদ্র মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষা বৃত্তিসহ দুর্যোগে জনগণের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে মুন্সীগঞ্জের শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এসএসসি ব্যাচের সহপাঠীদের নিয়ে বন্ধু-৯২ শ্রীনগর নামে একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ।

দীর্ঘ ২৮ বছর পর শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনীতে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক মো. আওলাদ হোসেন উজ্জ্বলকে আহ্বায়ক এবং মো.আক্তার হোসেন সাগর ও মো. সফিউল্লাহ মিঠুকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- অর্থ সচিব হাজী ইদ্রিস মিয়া, সহ-অর্থসচিব মো. সাইফুল ইসলাম টিটু, প্রচার সচিব মো. মিজানুর রহমান মিজান, সহপ্রচার সচিব বেবী পোদ্দার, দফতর সচিব প্রবীর কুমার দাস তাপস, সহদফতর সচিব বরুণ কুমার দাস। সদস্য করা হলেন– মো. মোয়াজ্জেম হোসেন, মো. মনিরুল ইসলাম, মো. আফসার উদ্দিন, মো. সিদ্দিকুর রহমান, মো. কামরুজ্জামান নান্টু, মো. মোতাহার হোসেন, মো. জামাল শেখ, মো. মিজানুর রহমান খোকন, মো. জালাল উদ্দিন তুষার, মো. জহিরুল ইসলাম মাসুদ, মো. মহিউদ্দিন মহিম, মো. তোফায়ল চৌধুরী চঞ্চল, মো. বাদল রহমান, মো. নাসির হোসেন, মো. নাসিমুল ইসলাম জহির, শেখ লিটন মিয়া খোকন, মো. ইকবাল সেতু, ছবি রাণী হালদার, মো. শাহীন, বিপ্লব, আজিজুল, আজাদ, শিল্পী, বিল্লাল, মো. মনিরুজ্জামান বিপ্লব, মো. ফারুক হোসেন, মো. বিল্লাল খন্দকার, মো. আবুল কালাম আজাদ, মো. মোশাররফ হোসেন চঞ্চল, মো. আবুল কালাম আজাদ, মো. আজিজুল হক প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত