ঢাকা-বরিশাল

রুট সাত দিন পরও চলছে স্পেশাল লঞ্চ সার্ভিস

  বরিশাল ব্যুরো ০৯ আগস্ট ২০২০, ২০:১২:২৪ | অনলাইন সংস্করণ

ঈদের ৭ দিন পরও বরিশাল-ঢাকা নৌরুটে চালু রয়েছে লঞ্চের স্পেশাল সার্ভিস। রোববার স্পেশাল সার্ভিসের তৃতীয় দিনে মোট ১১টি লঞ্চ ছেড়ে যায় ঢাকার উদ্দেশে। এছাড়া দুপুরে ডে সার্ভিসের একটি লঞ্চ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

তবে যাত্রীর চাপের কারণে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না এসব লঞ্চে। লঞ্চের ডেক থেকে শুরু করে ছাদে পর্যন্ত প্রচণ্ড ভিড় রয়েছে যাত্রীদের।

বরিশাল নদীবন্দর সূত্রে জানা গেছে, নিয়মিত গ্রিনলাইন ৩, পারাবাত ১২, কালাম খান ১, সুন্দরবন ১০ এবং স্পেশাল কুয়াকাটা ২, মানামী, অ্যাডভেঞ্চার ১, ৯, সুরভী ৮, পূবালী ১, ৭ ও সম্রাট ৭ লঞ্চ ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। এর মধ্যে গ্রিন লাইন ছেড়ে গেছে দুপুরেই। সন্ধ্যায় বরিশাল নদীবন্দরে গিয়ে প্রতিটি লঞ্চেই যাত্রী দেখা গেছে পরিপূর্ণ।

নদীবন্দর কর্মকর্তা ও বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক আজমল হুদা মিঠু সরকার জানান, স্বাস্থ্যবিধি মেনে লঞ্চ চলাচল করার জন্য মালিকদের নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া অতিরিক্ত যাত্রী বহন করা থেকে বিরত রাখা হচ্ছে লঞ্চগুলোকে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত