ত্রিশালে ছাগলকে কেন্দ্র করে একজন খুন, গ্রেফতার ৫

  ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধি ০৯ আগস্ট ২০২০, ২২:১৯:৪১ | অনলাইন সংস্করণ

ত্রিশাল

ময়মনসিংহের ত্রিশালে ছাগলকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে একজন খুন হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ৫ জন। দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে নওধার ৬নং ওয়ার্ডের রইছ উদ্দিন মাস্টারের ছাগল একই ওয়ার্ডের আনোয়ার হোসেন আনুর গাছের চারা খাওয়াকে কেন্দ্র করে আনুর ছেলেরা ছাগলের পা ভেঙে ফেলে।

রইছ উদ্দিন মাস্টার আনুকে জিজ্ঞেস করতে গেলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রইছ উদ্দিন মাস্টারের ছেলে বাচ্চু, মনির হোসেন ও নার্গিস এগিয়ে গিয়ে ঘটনা জানতে চাইলে আনুর ছেলেরা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ৪ জনকে আহত করে। এতে ঘটনাস্থলেই মনির (৩৮) নিহত হন। গুরুতর আহত অবস্থায় রইছ উদ্দিন মাস্টার (৭৫), বাচ্চু (৪৫) ও নার্গিস আক্তারকে (২৬) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ত্রিশাল থানা পুলিশ, আনোয়ার হোসেন আনু, শরীফুল ইসলাম, আশরাফুল ইসলাম, আরিফুল ইসলাম ও কাউসারকে গ্রেফতার করে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, ছাগলকে কেন্দ্র করে দুগ্রুপে সংঘর্ষ বাধে, পরে ঘটনাস্থলেই মনির হোসেন মারা যান। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত