মাধবপুরে করোনা সচেতনতায় নাট্যকারের মাইকিং

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ১১ আগস্ট ২০২০, ১৬:০২:২৮ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস সম্পর্কে এলাকাবাসীকে সচেতন করতে হবিগঞ্জের মাধবপুর বাজারে দিনভর মাইকিং ও বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন সিলেটের নাট্যকার আলাল উদ্দিন আলাল।

তিনি বলেন, এ মহামারীর প্রভাবে সারা বিশ্ব থমকে গেছে।এক অণুজীবের কাছে অসহায় হয়ে পরছে মানুষজন।বাংলাদেশের মানুষদের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন সরকার, মন্ত্রী, পুলিশ অফিসার, স্থানীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ। যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন সবাই।

তিনি মাধবপুর বাজারের বিভিন্ন গলিতে দাঁড়িয়ে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ মাস্ক ব্যবহারে জনসাধারণকে সচেতন করে চলছেন।

যারা মাক্স না পড়ে বাজারে যাচ্ছেন তাদেরকে বিনামূল্যে মাস্ক তুলে দেন আলাল উদ্দিন আলাল।

সিলেট শহরতলীর শাহপরান থানার পীরেরবাজার এলাকার বাসিন্দা নাট্যকার আলাউদ্দিন আলাল জানান, দেশে করোনার প্রদুর্ভাব শুরুর পর থেকে সিলেট বিভাগের মানুষকে সচেতন করতে প্রচারণায় মাঠে নামেন তিনি।সারা বিভাগ ঘুরে এখন তিনি মাধবপুরে।এ পর্যন্ত তিনি এক লাখ মানুষকে বিনামূল্যে মাস্ক দিয়েছেন বলে জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত