সিলেটের আরও ১০৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪

  সিলেট ব্যুরো ১২ আগস্ট ২০২০, ১৭:৩৪:৪৬ | অনলাইন সংস্করণ

সিলেট বিভাগে সর্বশেষ গত ২৪ ঘণ্টায় ১০৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৪৯ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত চারজন মৃত্যুবরণ করেছেন।

বুধবার সকালে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০৬ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪৪ জন ও সুনামগঞ্জে ২৭ জন। মৌলভীবাজারে এ সময়ে ৩৫ জন রোগী শনাক্ত হন। হবিগঞ্জে কেউ শনাক্ত হননি।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সিলেটে সর্বাধিক ৩১ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। হবিগঞ্জে সুস্থ হয়েছেন ১৮ জন। মৌলভীবাজার ও সুনামগঞ্জে এ সময়ে সুস্থ হননি কেউ।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৯১৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৭৯৩ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৬৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৪৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৪ হাজার ২৭৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৫৭ জন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত