‘করোনায় খাদ্য সংকটে পড়েনি জনগণ’

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ১৩ আগস্ট ২০২০, ১৪:৫১:৩৮ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, বিশ্বের অনেক ধনী ও প্রভাবশালী দেশ করোনা সামলাতে ব্যর্থ হয়েছে। সরকার করোনার আগেই পরিস্থিতি সামলাতে প্রস্তুতি নিয়ে রেখেছিল, তাই বাংলাদেশে করোনা নিয়ন্ত্রণে রয়েছে।

বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের জন্য দুর্যোগসহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর এবং চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের কোনো মানুষ যাতে করোনাকালে খাদ্য সংকটে না ভোগেন, সে জন্য পর্যাপ্ত ত্রাণ বিতরণ করা হয়েছে। গৃহহীন মানুষের জন্য সরকার তাদের ঘর তৈরি করে দিচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও সহকারী কমিশানার (ভূমি) আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, জেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, আপন মিয়া, শফিকুল ইসলাম, ফারুক পাঠান, শহীদ উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা সোলাইমান মজুমদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, চা শ্রমিক নেতা রবীন্দ্র গৌড় প্রমুখ।

ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের অর্থায়নে ৫৪ লাখ টাকা ব্যয়ে ১৮ টি পরিবার কে দুর্যোগ সহনীয় ঘর তৈরী করে দেয়া হয়। এছাড়া ৫টি চা বাগানের ৫ হাজার ৫৪৬ জন চা শ্রমিক পরিবারকে দুই কোটি ৭৭ লাখ ৩০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত