পটুয়াখালীতে ১৩টি নতুন গাড়ি পেল পুলিশ

  পটুয়াখালী ও দক্ষিণ প্রতিনিধি ১৩ আগস্ট ২০২০, ২২:৪৭:১৮ | অনলাইন সংস্করণ

চলমান পুলিশের সেবা অব্যাহত রাখতে বিভিন্ন থানায় আরও ১৩টি নতুন গাড়ি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী পুলিশ লাইনসে আনুষ্ঠানিকভাবে গাড়ি হস্তান্তর করেন পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ মইনুল হাসান।

এ সময় বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান ও মির্জাগঞ্জ থানার ওসিএমআর শওকত আনোয়ার ইসলামের হাতে নতুন গাড়ির চাবি তুলে দেয়া হয়।

এসপি বলেন, পুলিশের সব চাহিদা বর্তমান সরকার পূরণ করছে। তাই জনগণের সেবা নিয়ে কোনো অভিযোগ-আপত্তি চাই না। মন দিয়ে কাজ করুন আত্মতৃপ্তি পাবেন।

এর পূর্বে আরও ৫টি ডাবল কেবিন পিকআপ, একটি মাইক্রোবাস, একটি মিনিবাস, একটি ট্রাক, একটি প্রিজনার ভ্যান, একটি অ্যাম্বুলেন্স, একটি স্পিডবোট ও ৯টি মোটরসাইকেল বরাদ্দ দেয়া হয়েছে পটুয়াখালী পুলিশের মাঝে; যা ইতোপূর্বে বিভিন্ন থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি মোহম্মদ মাহফুজুর রহমান, অ্যাডিশনাল এসপি সদর সার্কেল মোহম্মদ মুকিত হাসান খানসহ সব থানার ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত