দুঃসময়ে পাশে না থাকলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়া যায় না: পলক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ১৪ আগস্ট ২০২০, ১৯:৪১:১৬ | অনলাইন সংস্করণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণ সভা। যুগান্তর

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশের নিপীড়িত মানুষের জন্য জীবনকে উৎসর্গ করেছেন বঙ্গবন্ধু। তাই তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ ও তার রাজনৈতিক দর্শন জানতে হবে। জনগণের দুঃসময়ে পাশে না থাকলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়া যায় না। আমরা সবাই প্রতিজ্ঞাবদ্ধ হই, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব। বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন, আদর্শ ও সততা মেনে চলব। আমরা আমৃত্যকাল জনগণের পাশে থেকে সেবা করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বিগত দিনে বিএনপি-জামায়াত সরকার সিংড়া তথা চলনবিলবাসীর সাথে শুধুই প্রতারণা করেছে। আমরা দীর্ঘ ৩৭ বছরের সেই বঞ্চনা মুছে দিয়ে মাত্র ১১ বছরে সিংড়ার ব্যাপক উন্নয়ন করেছি।

সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন- সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, গোল-ই-আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, পৌর কাউন্সিলর দেদার হায়াত বেনু, শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুস শাকুর।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত