প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল মেয়ে, আহত ২

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ১৪ আগস্ট ২০২০, ১৯:৫৭:৫৮ | অনলাইন সংস্করণ

নেত্রকোনা, মদন

নেত্রকোনার মদনে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রিনা আক্তার (৫৫) নামের এক মহিলাকে তার মেয়ে, মেয়ের জামাই ও নাতিরা ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। এ সময় পাশের গ্রামের মুক্তিযোদ্ধার ছেলে পুতুল মিয়া (৪০) বাধা দিতে এলে তাকেও আঘাত করা হয়। তাদের মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন।

শুক্রবার উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামে ইমামবাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অপরাধে মেয়ে অজুফাকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রিনা আক্তার তার স্বামী এখিন আলীকে রেখে একই গ্রামের হাবিবুর রহমানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। অজুফা এখিন আলীর সন্তান। বিবাহ হওয়ার সুবাদে মায়ের স্বামী হাবিবুর রহমানের কাছ থেকে ৫ শতাংশ জমি নেন রিনা আক্তার। হাবিবুর রহমান নি:সন্তান থাকায় মায়ের ভাগের জমি দখলে নিতে চায় অজুফা। এ নিয়ে দীর্ঘদিন ধরে হাবিবুরের ভাতিজা কামাল, সবিকুল ও জহিরুলের সাথে অজুফার বিরোধ চলে আসছিল।

বিষয়টি গ্রামের মাতবরদের নিয়ে উভয়পক্ষের মধ্যে মীমাংসাও হয়েছিল। কিন্তু অজুফা তা সহজে মেনে নেয়নি। হাবিবুর ও তার ভাতিজাদের সম্পত্তি দখলে নেয়ার জন্য পূর্বপরিকল্পিতভাবে মা রিনা আক্তারকে শুক্রবার জুমার সময় অজুফা, তার স্বামী নজরুল ইসলাম, তার ছেলে মুখবুল হোসেন ও সুজাত মিয়া ঘরে প্রবেশ করে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল উদ্দিন জানান, জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মেয়ে, মেয়ের জামাই ও নাতিরা রিনা আক্তার নামে এক মহিলাকে হত্যার চেষ্টা করে। পরে মেয়ে অজুফাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত