কোটালীপাড়ায় বিয়ের অনুষ্ঠানে গুলিবর্ষণ করে উৎসব (ভিডিওসহ)

  কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ১৪ আগস্ট ২০২০, ২০:৫১:৫৭ | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে ভাইয়ের মেয়ের বিয়েতে শটগানের ফাঁকা গুলিবর্ষণ করে উল্লাস করলেন চাচা মো. কাবুল।

কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে এ অভিনব ঘটনাটি ঘটেছে।

মো. কাবুল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার আইডিতে শটগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিওটি শুক্রবার আপলোড করেন। সেখানে তিনি লিখেছেন- ভাতিজির বিয়েতে বন্দুক ফুটিয়ে আনন্দ উৎসব।

৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে- মো. কাবুল শটগান দিয়ে এক রাউন্ড গুলিবর্ষণ করে আনন্দ-উল্লাস করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে।

গত ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সঙ্গে পার্শবর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দর ভূঁইয়ার ছেলে সবুজ ভূঁইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর কাবুল শটগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে আনন্দ-উল্লাস প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে মো. কাবুল বলেন, বন্দুকটি বীরবিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু তার নামে লাইসেন্স করে বন্দুকটি রেখেছেন। এটি একটি বৈধ বন্দুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ-উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুটিয়েছি মাত্র।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত