শোক দিবসে মাধবপুরে বিমান প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০, ১৫:০৮:৩১ | অনলাইন সংস্করণ

জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বেসাময়িক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

শনিবার সকালে তার নিজ এলাকা হবিগঞ্জের মাধবপুর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির ইতিহাসের সবচেয়ে কালিমাময় দিন। এই দিনে জাতি হারিয়েছে তার গর্ব, ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

এসময় মাধবপুর উপজেলা জেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান, সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার ওসি মো. ইকবাল হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি শাহ মো. সেলিমসহ দলীয় নেতারা উপস্হিত ছিলেন।

এছাড়া শোক দিবস উপলক্ষে বিভিন্ন সরকারি দফতর, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, সামাজিক সংগঠন, প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীর পিতার প্রতি শ্রব্ধা নিবেন করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত