কিশোরগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

  কিশোরগঞ্জ ব্যুরো ১৫ আগস্ট ২০২০, ১৯:২২:৫৯ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে শহরের খড়মপট্টি এলাকায় অবস্থিত মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৬টায় জেলা প্রশাসন, জেলা পরিষদ, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও গণতন্ত্রী পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১১টায় জুম অ্যাপসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভা হয়। জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজাল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, পাবলিক প্রসিকিউটর ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, সাবেক জেলা মুক্তিযোদ্বা কমাণ্ডার আসাদ উল্লাহ প্রমুখ বিশেষ অতিথি হিসেবে যোগ দেন।

এ ছাড়াও আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গ সংগঠন, শিশু একাডেমি এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

এ সব অনুষ্ঠানসহ মসজিদ-মন্দিরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সব শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত