রাস্তার ঝাঁকুনিতে চলন্ত অটোবাইকে সন্তান প্রসব!

  সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ০২ এপ্রিল ২০১৮, ২১:১৫ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার বেহাল দশায় পরিণত হয়েছে নলডাঙ্গা- সাদুল্লাপুর পাকা সড়ক। চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে তীব্র ঝাঁকুনিতে চলন্ত অটোবাইকে একটি কন্যাসন্তান প্রসব করেছেন লাইজু (২৫) নামে এক গৃহবধূ।

রোববার উপজেলার নলডাঙ্গা পুরাতন টেম্পু স্ট্যান্ডসংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। লাইজু বেগম নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আনিছুর মিয়ার স্ত্রী। নবজাতক ও প্রসূতি সুস্থ আছে বলে তার স্বজনরা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, গর্ভবতী হওয়ায় হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসা নিতে যান লাইজু বেগম। রোববার সন্ধ্যায় চিকিৎসা শেষে ওই বধূ অটোবাইকযোগে বাড়িতে ফিরছিলেন। রাস্তাটি চলাচলের অনুপযোগী হওয়ায় বাইকের অতিরিক্ত ঝাঁকুনিতে তার প্রসববেদনা উঠে। একপর্যায়ে গর্ভবতী লাইজু চলন্ত অটোবাইকে একটি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন। এ সময় নবজাতককে দেখার জন্য নারী-পুরুষ ভিড় করতে থাকেন।

অটোবাইকচালক আনিছুর রহমান বলেন, অটোবাইকে উঠেই অন্তঃসত্ত্বা লাইজু পেটে ব্যথা অনুভব করতে থাকেন। এমতাবস্থায় তড়িঘড়ি করে গাড়িটি আড়ালে নিয়ে যাওয়া হয়। এ সময় আশপাশের মহিলাদের সহযোগিতায় লাইজু কন্যাসন্তান প্রসব করেন।

এদিকে স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে সড়কটি কোনো রকম সংস্কার কিংবা মেরামত না করায় অসংখ্য খানাখন্দে সড়কটি যেন মরণফাঁদে পরিণত হয়েছে। ফলে প্রতিনিয়তই ব্যস্ততম সড়কটিতে ছোট-বড় কোনো না কোনো দুর্ঘটনা ঘটছেই।

নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×