বাড়ি লিখে না দেয়ায় পুত্রবধূর মাথার চুল কেটে নির্যাতন

  উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩১:৫৮ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

যৌতুক হিসাবে বাড়ি লিখে না দেয়ায় পুত্রবধূকে নির্যাতনের পর বঁটি দিয়ে মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর হাবিবুর রহমানের বিরুদ্ধে। এদিকে এ ঘটনায় শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধায় উপজেলার উধুনিয়া ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার উধুনিয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের ইব্রাহিমের মেয়ে নার্গিস খাতুনকে ১১ বছর আগে ভালোবেসে একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে শফিকুল ইসলাম বিয়ে করেন।

বিয়ের পর থেকে শফিকুলের বাবা হাবিবুর রহমান যৌতুকের জন্য পুত্রবধূ নার্গিসকে নানাভাবে মানবিক ও শারীরিক নির্যাতন করতেন। নার্গিসের নামে বাবারবাড়িতে একখণ্ড জমি আছে। শ্বশুর হাবিবুরের চোখ পরে ওই জমির ওপর। ওই জমি হাবিবুরের নামে লিখে দিতে তিনি চাপ দেন পুত্রবধূকে।

এতে রাজী না হওয়ায় সোমবার সন্ধ্যায় শ্বশুর হাবিবুর রহমান পুত্রবধূ নার্গিসের ওপর নির্যাতন চালায়। নার্গিসকে মারপিট বটি দিয়ে তার চুল কেটে দেয়। স্ত্রীর ওপর নির্যাতনের প্রতিবাদ করায় ছেলে শফিকুলকেও গালমন্দ করেন হাবিবুর।

নির্যাতনে আহত নার্গিসকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শ্বশুর হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানায়, নির্যাতনকারী শ্বশুর হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত