মাহেন্দ্রচাপায় প্রাণ গেল ছাত্রদল নেতার

  শরীয়তপুর প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩১:০৪ | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহিরুল ইসলাম মুকুল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নড়িয়া উপজেলার ভোজেশ্বর নামকস্থানে ভোজেশ্বর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। জহিরুল ইসলাম মুকুল নড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বাড়ৈইপাড়া গ্রামের বোরহান উদ্দিন তহশিলদারের ছেলে।

নড়িয়া থানা সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মুকুল মোটরসাইকেলে বাড়ি থেকে শরীয়তপুর রওনা দেন। পথিমধ্যে নড়িয়া উপজেলার ভোজেশ্বর নামক স্থানে ভোজেশ্বর বাসস্ট্যান্ডের কাছে ব্রিজে উঠার পর বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্র-ট্রাক তাকে চাপা দেয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মাহেন্দ্রটি আটক করেছে, তবে চালক পলাতক রয়েছে। এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান বলেন, আমরা ঘাতক মাহিন্দ্র গাড়িটি আটক করেছি। চালককেও আটক করার চেষ্টা অব্যাহত আছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত