ক্ষেতলালে মাদকবিরোধী র‌্যালি ও মানববন্ধন

  ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:১০:৫৪ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

‘জীবনকে ভালো বাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই প্রতিপাদ্য সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলালে মাদকবিরোধী র‌্যালি, মানববন্ধন ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বন্ধু মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্র এর আয়োজনে মাদকবিরোধী র‌্যালি ক্ষেতলাল পোস্ট অফিসের সামনে থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূর্ববাজার তিন মাথার মোড়ে এসে মানববন্ধন করা হয়েছে।

পরে ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল। বিশেষ অতিথি হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির রাজনৈতিক সহকারী এসএম মোরশেদ রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বটতলী বাজার বন্ধু মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুজাউল ইসলাম, পরিচালক কাওসার আলম, কাউন্সিলর আবু মুসা কিংসহ সাংবাদিকবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত