মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  মেহেরপুর প্রতিনিধি ১১ এপ্রিল ২০১৮, ১০:২২ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ

মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ (৪৮) একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার হেমায়েতপুর-আমতৈল সড়কে আমানুল্লাহর কলাবাগানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

‘বন্দুকযুদ্ধে’ আহত পুলিশ সদস্যরা হলেন- খাইরুল ইসলাম (পুলিশ নং ৩৭৭) এবং আবদুর রাজ্জাক ( পুলিশ নং ১৩০)। তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি পিস্তল, ৪টি হাতবোমা ও দুটি দেশীয় তৈরি ধারালো হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, আমানুল্লাহর কলাবাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর পাওয়া যায়। এর ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা ১০ রাউন্ড শটগান ও ৪ রাউন্ড চায়না বন্দুকের গুলি ছুড়ে।

গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় অজ্ঞাত ডাকাতকে (৪৮) গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পাওয়া যায়। পরে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহত ডাকাতের লাশ গাংনী থানা চত্বরে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পরিচয় শনাক্ত না হলে বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা নেয়া হবে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এমকে রেজা জানান, নিহতের পেটে ও ডান উরুর পাশে গুলিবিদ্ধ থাকায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.