নিকলীতে এনজিও কার্যালয়ে কর্মকর্তার বস্তাবন্দি লাশ

  কিশোরগঞ্জ ব্যুরো ১৬ এপ্রিল ২০১৮, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ

জেলার হাওর উপজেলা নিকলীতে সুলতান মিয়া (৪৭) নামে এক এনজিও কর্মকর্তা খুন হয়েছেন। উপজেলার ছাতিরচর বাজারে অবস্থিত রংধনু সঞ্চয় ও সমবায় সমিতি নামে একটি বেসরকারি সংস্থার কার্যালয় থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুলতান মিয়া নিকলী উপজেলার গুরুই পালপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ছাতিরচর বাজারে রংধনু সঞ্চয় ও সমবায় সমিতি নামে একটি বেসরকারি সংস্থা পরিচালনা করে আসছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, রোববার সকালে সুলতান মিয়া সমিতির সদস্যদের মধ্যে ঋণ হিসেবে বিতরণের জন্য ছয় লাখ টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। গভীর রাতে ছাতিরচর বাজরে রংধনু সমিতির কার্যালয়ে এসে সেটি তালাবদ্ধ দেখতে পায় স্বজনরা। একপর্যায়ে তালা ভেঙে ভেতরে প্রবেশ করে একটি চটের বস্তায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

নিকলী থানার ওসি মো. নাসির উদ্দিন ভূঁইয়া জানান, পূর্বশত্রুতার জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, হাওর জনপথে সংঘটিত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×