জিসিসি নির্বাচনে ১২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  গাজীপুর প্রতিনিধি ১৬ এপ্রিল ২০১৮, ২২:২১ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। ৫৭টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ২৮ থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়।

বাছাইয়ের শেষ দিনে ১১ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং একজন সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

এছাড়া একই দিন সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ১০ থেকে ১৯নং ওয়ার্ড পর্যন্ত মোট ১০টি ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করেন নির্বাচনের রিটার্নিং অফিসার।

মনোনয়নপত্র কাউন্সিলর প্রার্থীরা হলেন- সংরক্ষিত ১নং ওয়ার্ডের কুলসুম বেগম ও ৯নং ওয়ার্ডের রওশন আরা, ১৭নং ওয়ার্ডের সুফিয়া আক্তার এবং সাধারণ ৬নং ওয়ার্ডের আশরাফ হোসেন, ৭নং ওয়ার্ডের জহিরুল ইসলাম, আক্তার হোসেন, ২১নং ওয়ার্ডের আব্দুল হালিম, ২২নং ওয়ার্ডের শাহজাহান সিরাজ, ২৪নং ওয়ার্ডের মো. জাকির হোসেন, ২৭নং ওয়ার্ডের রফিকুল ইসলাম ও ৩১ নং ওয়ার্ডের রফিকুজ্জামান।

রিটার্নিং অফিসার কর্তৃক বাতিলকৃত এসব ওয়ার্ডের প্রার্থীরা জানান, তারা প্রার্থিতা ফিরে পেতে নির্বাচন কমিশন বরাবর আপিল করবেন।

সোমবার জেলা শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে মিলনায়তনে নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল প্রার্থী ও তাদের প্রস্তাবকারী এবং সমর্থনকারীদের উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাই করেন।

এর আগে রোববার মেয়র পদে ১০ জনের মধ্যে ৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়। এদিন মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আফসার উদ্দিনের মনোনয়নপত্র বাতিল ঘোষিত হয়।

গাজীপুর সিটি নির্বাচনে মনোনয়নপত্র বাছাই শেষে মেয়র পদে চূড়ান্ত প্রার্থী ৯ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮০ জন ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ২৭৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। আগামী ২৩ এপ্রিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×