ঝিনাইদহে নতুন ডিসির যোগদান 
jugantor
ঝিনাইদহে নতুন ডিসির যোগদান 

  যুগান্তর ডেস্ক  

০৮ মার্চ ২০২১, ১৫:২৬:০১  |  অনলাইন সংস্করণ

ঝিনাইদহের নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান করেছেন মো. মজিবর রহমান। এ উপলক্ষে রোববার দুপুরে সদ্যবিদায়ী জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও নতুন ডিসি মজিবর রহমান পরস্পরকে ফুলেল শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণ করার পর শুভেচ্ছা বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, আমিও বিদায়ী জেলা প্রশাসকদের ন্যায় ঝিনাইদহ জেলার সর্বসাধারণের সার্বিক কল্যাণে কাজ করতে চাই। সবার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে দেশ ও জাতির কল্যাণে আমার মেধা ও পরিশ্রম দিয়ে ঝিনাইদহকে দেশের একটি মডেল জেলা হিসেবে পরিণত করতে পারব, ইনশাআল্লাহ।

মজিবুর রহমানের জন্ম টাঙ্গাইলে। ২২ তম বিসিএস প্রশাসন ক্যাডারের এ কর্মকর্তা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের একান্ত সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব, ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বাগেরহাটের কচুয়া এবং বগুড়ার শাজাহানপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

ঝিনাইদহে নতুন ডিসির যোগদান 

 যুগান্তর ডেস্ক 
০৮ মার্চ ২০২১, ০৩:২৬ পিএম  |  অনলাইন সংস্করণ

ঝিনাইদহের নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান করেছেন মো. মজিবর রহমান।  এ উপলক্ষে রোববার দুপুরে সদ্যবিদায়ী জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও নতুন ডিসি মজিবর রহমান পরস্পরকে ফুলেল শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণ করার পর শুভেচ্ছা বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, আমিও বিদায়ী জেলা প্রশাসকদের ন্যায় ঝিনাইদহ জেলার সর্বসাধারণের সার্বিক  কল্যাণে কাজ করতে চাই।  সবার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে দেশ ও জাতির কল্যাণে আমার মেধা ও পরিশ্রম দিয়ে ঝিনাইদহকে দেশের একটি মডেল জেলা হিসেবে পরিণত করতে পারব, ইনশাআল্লাহ। 

মজিবুর রহমানের জন্ম টাঙ্গাইলে।  ২২ তম বিসিএস প্রশাসন ক্যাডারের এ কর্মকর্তা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  জাহিদ আহসান রাসেলের একান্ত সচিব,  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব, ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বাগেরহাটের কচুয়া এবং বগুড়ার শাজাহানপুর  উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সফলতার  সঙ্গে দায়িত্ব পালন করেছেন।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন