সৌদিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

কমলনগরের দুই সহোদরের মৃত্যুতে শোকের মাতম

  রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি ১৯ এপ্রিল ২০১৮, ২১:০০ | অনলাইন সংস্করণ

রামগতি

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার নিহত দুই সহোদরের বাড়িতে চলছে শোকের মাতম। তাদের মা বারবার মূর্ছা যাচ্ছেন। কোনো সান্ত্বনাই যেন তাকে ভরসা দিচ্ছে না। স্বজনদের মধ্যেও চলছে আহাজারি।

বৃহস্পতিবার দুপুরে নিহত সহোদর জসিম উদ্দিন ও মো. ইব্রাহিমের চর লরেঞ্চ গ্রামের বাড়িতে গিয়ে এমন চিত্র দেখা গেছে।

এর আগে মঙ্গলবার রাতে সৌদির আল হোলাইফা শহরে দুর্ঘটনায় সহোদরসহ সাত বাংলাদেশি দুর্ঘটনায় নিহত হয়। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন নিহতদের বাড়িতে ভিড় জমায়।

নিহতের স্বজনরা জানায়, ১২ বছর আগে জসিম ও ইব্রাহিমের বাবা নেছার আহমেদ কাজের সন্ধানে সৌদি আরবে যান। এরপর তিনি চার বছর আগে বড় ছেলে জসিমকে ও দুই বছর আগে ছোট ছেলে ইব্রাহিমকে ওই দেশে নেয়।

অন্যদের বাংলাদেশিদের সঙ্গে তারা তিনজন বসবাস করে সৌদির আল হোলাইফা শহরে লেপ-তোশকের ব্যবসা করে আসছেন। সেখানে অর্জিত টাকা পেয়ে দেশে পরিবারের সদস্যদের সুখেই দিন কাটছিল।

মঙ্গলবার রাতে তাদের বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে জসিম ও ইব্রাহিমসহ সাত বাংলাদেশি মারা যান। দুর্ঘটনার সময় নিহতদের বাবা নেছার আহমেদ বাসায় না থাকায় প্রাণে বেঁচে যান।

নিহতদের চাচা নজির আহমেদ বলেন, নেছারের পরিবারের অনেক অনেক স্বপ্ন ছিল। পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনবে। দুই মেয়েকে বিয়ে দেবে। কিন্তু এক দুর্ঘটনায় তার সব স্বপ্ন লণ্ডভণ্ড হয়ে গেছে।

নিহতদের নানা বশির উল্যাহ বলেন, তিন মাস আগে জসিম ছুটি নিয়ে দেশে আসে। কিছুদিন থাকার পরে বিয়ে করে আবার কর্মস্থলে ফিরে যায়। তাদের এমন মৃত্যু মেনে নেয়া যায় না।

চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নুরুল আমিন বলেন, ঘটনাটি মর্মান্তিক। শোকাহত পরিবারকে আমি সান্ত্বনা জানিয়েছি। দ্রুত তাদের মরদেহ দেশে ফিরিয়ে আনতে আমরা সরকারের সহযোগিতা কামনা করছি।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugan[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter