স্ত্রীর পরকীয়ায় সহায়তা করায় কবিরাজকে কুপিয়ে হত্যা

  কিশোরগঞ্জ ব্যুরো ২০ এপ্রিল ২০১৮, ১৫:৩৯ | অনলাইন সংস্করণ

স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের অনৈতিক সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করার অভিযোগে এক কবিরাজকে হত্যা করেছেন এক যুবক। বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল পাক্কার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া (৪২) উপজেলার যশোদল আমাটি শিবপুরের মৃত মোতালিব মিয়ার ছেলে।

এ ঘটনায় ঘাতক জাকির হোসেনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত যুগান্তরকে জানান, চার বছর আগে বিয়ে করেন জাকির। বিয়ের পর থেকে তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক রেখে আসছিল বলে অভিযোগ জাকিরের।

তিনি জানান, কবিরাজ চাঁন মিয়া ওষুধ দিয়ে জাকিরের স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করতেন। আর এটি বুঝতে পেরে কবিরাজ চাঁন মিয়ার ওপর ক্ষিপ্ত ছিলেন জাকির।

ঘটনার রাতে বিপ্লব নামে এক সহযোগীকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন চাঁন মিয়া। এ সময় অতর্কিত তার ওপর দা নিয়ে আক্রমণ চালায় জাকির। এলোপাতাড়ি দায়ের কোপে কবিরাজ চাঁন মিয়া গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডের পর জাকিরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.