জিসিসির চার মেয়র প্রার্থীকে ইসির সতর্ক নোটিশ

  গাজীপুর প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৮, ১৮:৫২ | অনলাইন সংস্করণ

গাজীপুর

আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ, বিএনপি, জাসদ ও এক স্বতন্ত্র মেয়র প্রার্থীকে সতর্ক নোটিশ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

শুক্রবার গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো.রকিব উদ্দিন মণ্ডল এ নোটিশ দেন।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তারিফুজ্জামান জানান, একটি পত্রিকার প্রকাশিত সূত্র ধরে একের পর এক আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেছে।

পরে তদন্ত কমিটির সদস্যরা সরেজমিনে তথ্যপ্রমাণ পাওয়ায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম, বিএনপির মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার, জাসদের মেয়র প্রার্থী মো. রাশেদুল হাসান রানা এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী জামায়াত নেতা মো. সানাউল্লাহকে সতর্কীকরণের চিঠি দেয়া হয়েছে।

পরবর্তীতে আবারও বিধি ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এ ছাড়া শনিবার থেকে ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে সিটি কর্পোরেশন এলাকায় বিভিন্ন ওয়ার্ডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্যান্ডেল, নির্বাচনী ক্যাম্প ও রান্না বান্না খাবার নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, রিটার্নিং অফিসারের কার্যালয় নগরীর রথখোলায় বঙ্গতাজ অডিটোরিয়ামে শনিবার সকাল ১১টার দিকে রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডলের সভাপতিত্বে সার্বিক বিষয়ে সমন্বিত জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মো. হারুন অর রশিদসহ বিভিন্ন সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আনসার ভিডিপিসহ কার কী ভূমিকা থাকবে, এসব বিষয়ে আলোচনা হয়।

আগামী ১৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৩ এপ্রিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ২৪ মে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter