বেপরোয়া গাড়ি চালানোয় দুই চালকসহ গাইবান্ধায় নিহত ৪

  গাইবান্ধা প্রতিনিধি ২২ এপ্রিল ২০১৮, ০৮:০৮ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় দূরপাল্লার বাস ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক ও এক শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন।

রোববার ভোরে উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিরাজগঞ্জ জেলার শাজাদপুর উপজেলার বাঘাবাড়ী গ্রামের ফরমান বিশ্বাসের ছেলে আবদুল মতিন বিশ্বাস (৩৫), রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার খোরাজান গ্রামের খয়রাত হোসেনের ছেলে আল-আমিন হোসেন (২৩), দিনাজপুর জেলার চিনিরবন্দরের পূর্বছাইদা গ্রামের মঞ্জুরুল ইসলামের শিশু মেয়ে তানিয়া (৬) ও পঞ্চগড় জেলার বোদা উপজেলার মদনেরপাড়া গ্রামের মোবিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪০)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকার আব্দুল্লাহপুর থেকে ছেড়ে আসা ভিএস পরিবহনের একটি নৈশকোচ বকচর এলাকায় অপর একটি কোচকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। নৈশকোচ ও ট্রাকের দুই চালক, এক শিশু ও নৈশকোচের এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় অন্তত ১৭ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ আহততের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, পঞ্চগড়গামী যাত্রীবাহী কোচ ভিএস ট্রাভেলসের সামনের চাকা ফেটে রংপুর দিক থেকে আসা বগুড়াগামী বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

অপরদিকে দুর্ঘটনাস্থল পরিদর্শনে এসে বগুড়া হাইওয়ে পুলিশের সিনিয়র এএসপি মোজাম্মেল হক সাংবাদিকদের জানান, নৈশকোচ চালকের অসাবধানতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

নৈশকোচের যাত্রী আবদুস সাত্তার বলেন, শুরু থেকেই ড্রাইভার বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিল। তাকে বিভিন্ন সময়ে নিষেধ করা সত্ত্বেও তিনি কোনো কথা শোনেননি।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. আবদুর রাফিউল আলম জানান, আহত ১৭ জনের মধ্যে সাতজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহতদের লাশ পরিবহনের জন্য প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। রোববার বিকালে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, নিহতদের পরিচয় পাওয়া গেছে। পরিবারের সদস্যদে লাশ নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×