গাজীপুর সিটি নির্বাচন

দুই মেয়রসহ ১৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

  গাজীপুর প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৮, ২১:১৫ | অনলাইন সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দুই মেয়রসহ ১৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

১৪ দলের অন্যতম শরিক জাসদ (ইনু) প্রার্থীর প্রার্থী মো. রাশেদুল হাসান রানা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহাঙ্গীর আলমকে এবং ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামের আমির অধ্যক্ষ সানাউল্লাহ বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারকে সমর্থন জানিয়ে বিকালে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করা ১৮ জন কাউন্সিলর প্রার্থী হলেন- সাধারণ ওয়ার্ড নং-৩ থেকে মো. আবু তালেব, সাধারণ ওয়ার্ড নং-১১ থেকে মো. আলমগীর কবির আলম, ১৩নং থেকে দুজন এরা হলেন- ঝর্ণা তানভীর ও মো. নাহিদ সরকার, ওয়ার্ড নং ১৭ থেকে মো. জাহাঙ্গীর আলম, ১৮নং ওয়ার্ডের হযরত আলী পালোয়ান (বিএনপি), ১৯নং ওয়ার্ড থেকে মো. আব্দুস সামাদ, ২০নং ওয়ার্ড থেকে মো. আনোয়ার হোসেন, ২২নং ওয়ার্ড থেকে আব্দুর রহমান, ২৪নং জাহাঙ্গীর আলম ৩০নং ওয়ার্ড থেকে মো. নাসির উদ্দিন মোল্লা (আওয়ামী লীগ), ৩৭নং ওয়ার্ড থেকে মো. শফিকুল ইসলাম, ৩৮নং ওয়ার্ডের মো. জাহিদুর রহমান, ৪০নং ওয়ার্ড থেকে মো. ফজলুল হক, সাধারণ ওয়ার্ড নং ৪২ থেকে আবুল কাসেম।

এছাড়া সংরক্ষিত ওয়ার্ড নং ১৩ থেকে মোছা. মমতাজুন্নাহার তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter