সিংগাইরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, আটক-১

  সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৮, ১৭:৪৩ | অনলাইন সংস্করণ

সিংগাইর
ফাইল ছবি

মানিকগঞ্জের সিংগাইরে সড়কে গাছ ফেলে গণডাকাতির সময় জনতা ধাওয়া করে এক ডাকাতকে আটক করে। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা করেছে।

আটক ডাকাত ভেটো মিয়া (৩৫) বগুড়া জেলার গাবতলী উপজেলার ক্ষিরাপাড়া গ্রামের মো. জামাল মিয়ার ছেলে।

সোমবার রাত ১০টার দিকে মানিকনগর-বাস্তা সড়কের হাতনী ইটভাটাসংলগ্ন ফাঁকা চকে গণডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে পার্শ্ববর্তী চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন বাদলসহ আরও ৪-৫ জন প্রাইভেটকারযোগে সাভারের বাসায় যাচ্ছিলেন।

মানিকনগর-বাস্তা সড়কের হাতনী ইটভাটাসংলগ্ন ফাঁকা চকে পৌঁছলে ৭-৮ জনের ডাকাত দল তাদের প্রাইভেটকারের সামনে গাছ ফেলে থামিয়ে মারধর করে নগদ টাকাসহ মোবাইল হাতিয়ে নেয়।

এরপর ঢাকা থেকে আসা মোটরসাইকেল আরোহী ,সিএনজি , ট্রাক ও মাইক্রোবাসের ড্রাইভার ও যাত্রীদের নামিয়ে মারধর করে নগদ টাকা হাতিয়ে নেয়।

এ সময় এলাকাবাসী ও পুলিশ ধাওয়া করলে ডাকাত দল পালিয়ে যায়। পরে এলাকাবাসী চকে থেকে ডাকাত দলের এক সদস্য ভেটো মিয়া গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, ডাকাতির সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter