কেসিসি নির্বাচন

‘গ্রিন সিটি ক্লিন সিটি’ বাস্তবায়নের অঙ্গীকারে ধানের শীষে প্রচারণা

  খুলনা ব্যুরো ২৪ এপ্রিল ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

ধানের শীষ প্রতীক পেয়ে জনসংযোগে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু
ধানের শীষ প্রতীক পেয়ে জনসংযোগে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু

নির্বাচনী অঙ্গীকার ‘গ্রিন সিটি ক্লিন সিটি’ বাস্তবায়ন করতে নগরবাসীর দোয়া সমর্থন ও ভোট প্রার্থনার মধ্যে দিয়ে কেসিসি নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সমর্থিত নজরুল ইসলাম মঞ্জু আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে বয়রাস্থ আঞ্চলিক নির্বাচন অফিসে প্রতীক বরাদ্দ হয়।

ধানের শীষ প্রতীক হাতে বেরিয়ে এসে নজরুল ইসলাম মঞ্জু বলেন, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে, ভোটের অধিকার ফিরিয়ে আনতে নগরবাসী তাদের ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। তাদের পছন্দের প্রার্থীকে পছন্দের প্রতীকে তারা ভোট দিতে চায়। নির্বাচন কমিশনের কাছে দাবি থাকবে, অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচন আয়োজেনে সর্বাত্মক প্রস্তুতি নিন। মানুষ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে তার ব্যবস্থা করুন।

কালো টাকা, পেশী শক্তি ও দুর্বৃত্তরা যাতে কোন ধরনের প্রভাব ফেলতে না পারে। নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত বলে দাবি করেন তিনি।

সকাল সাড়ে ১০টায় কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ে আসেন নজরুল ইসলাম মঞ্জু। এখানে আসন্ন নির্বাচনে ভালো ফলাফল অর্জনের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

দোয়া শেষে বিএনপি সহ ২০ দলীয় জোট এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী নিয়ে নগরীর প্রাণকেন্দ্র স্যার ইকবাল রোডে গণসংযোগ শুরু করেন তিনি। এ সময় পথচারী, যানবাহনের যাত্রী, অফিস আদালত, ব্যাংক-বীমা, ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থানরতদের হাতে ধানের শীষের লিফলেট তুলে দেয়া হয়।

কর্মীরা হ্যান্ড মাইকে তাদের ভাষায় আওয়ামী দুঃশাসনের অবসান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামকে তরান্বিত করতে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

নজরুল ইসলাম মঞ্জু যুগান্তরকে বলেন, নিজে সৎ থেকে রাজনীতি করেছি। মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম। কখনও অন্যায়ের সঙ্গে আপোষ করিনি। নির্বাচিত হতে পারলে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবো। নাগরিক ভোগান্তি রোধে সর্বোচ্চ চেষ্টা করব। জলাবদ্ধতা, মাদক এবং যানজট নাগরীর অন্যতম সমস্যা। এসব সমস্যা রোধ করে একটি ক্লিন সিটি নগরবাসিকে উপহার দিতে চাই। জনগণ তার এ আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় নজরুল ইসলাম মঞ্জু বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতাদের নিয়ে টুটুপাড়া কবরস্থানে যান। সেখানে চিরনিদ্রায় শায়িত তার পিতা-মাতার কবর জিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচনের প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাহারুজ্জামান মোর্ত্তজা, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাখাতয়াত হোসেন, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, সাবেক এমপি সৈয়দা নার্গিস আলী প্রমুখ।

ঘটনাপ্রবাহ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter