গাজীপুরে জাহাঙ্গীরের সমর্থনে আজমতের গণসংযোগ

  গাজীপুর প্রতিনিধি ২৭ এপ্রিল ২০১৮, ০২:০১ | অনলাইন সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে অ্যাডভোকেট আজমত উল্লা খান ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমকে একই মঞ্চে পেয়ে উৎফুল্ল হয়ে উঠেছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে গাজীপুর সিটির ৩৮নং ওয়ার্ডের কুনিয়া বড়বাড়ি এলাকার জয়বাংলা সড়ক এলাকা থেকে প্রচারণার শুরু করে তারা।

এসময় শতশত নেতাকর্মী তাদের এক সাথে দেখে সরব হয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। দুই নেতাকে একসঙ্গে প্রচারণার মঞ্চে দেখতে পেয়ে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে চরম উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে।

বড়বাড়ি এলাকায় একটি পথসভায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে প্রচার প্রচারণা চালাতে হবে।

তিনি বলেন, আমাদের এই বিশাল মিছিলই বলে দেয় ১৫ মে জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় সুনিশ্চিত। নৌকা তথা জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে আমরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে রাজি আছি।

এসময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, মহিউদ্দিন মহি, মজিবুর রহমানসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া দক্ষিণ খাইলকুর বাহার মার্কেটের সামনে দ্বিতীয় পথসভা অনুষ্ঠিত হয়। এসময় আজমত উল্লা খান ও জাহাঙ্গীর আলম এক সঙ্গে প্রচারণা চালায়। পরে তারা গাজীপুর সিটি করপোরেশনের ৩২ ও ৩৩ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×